করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে ছাত্রলীগের উদ্যোগে খুবই স্বল্প পরিসরে পালন করা করা হলো নাটোর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সদস্য জনাব শহিদুল ইসলাম বকুল এমপির জন্মদিন।

১৬ জুলাই, ২০২০ ইং তারিখ বৃহস্পতিবার দিনের প্রথম ভাগেই সকাল ৮.০০ টার সময় কেক কাটার মাধ্যমে উদযাপিত হয় বকুল এমপির জন্মদিন। শহিদুল ইসলাম বকুল এমপি তার নিজ বাড়ির দিঘির পারে ছাত্রলীগের মাত্র কয়েকজনকে সাথে নিয়ে কেক কাটেন। কেক কাটার সময় বকুল এমপি ছাড়াও সেখানে উপস্থিত ছিলেন তার শিশু পুত্র সোয়াদ, মুক্তিযোদ্ধা নাটোর জেলা কমান্ডার আঃ রউফ সরকার, বাগাতিপাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিক হাসান বিদ্যুৎ ও সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম, গোপালপুর পৌর ছাত্রলীগের আহ্বায়ক উপল পাল সজল ও যুগ্ম আহ্বায়ক সাব্বির আহম্মেদ প্রমুখ উপস্থিত ছিলেন।


উল্লেখ্য, শহিদুল ইসলাম বকুল ১৬ জুলাই, ১৯৭২ সালে নাটোরের বাগাতিপাড়া উপজেলার ফাগুরদিয়ার ইউনিয়নস্থ সান্যালপাড়া গ্রামে একটা সম্ভ্রান্ত রাজনৈতিক পরিবারে জন্মগ্রহণ করেন। তার বাবা ও তার বড় ভাই দীর্ঘদিন ফাগুয়ারদিয়ার ইউনিয়নে নির্বাচিত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। বকুল ছাত্রজীবনে আব্দুলপুর সরকারি কলেজের এজিএস, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি নাটোর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। ৩০ ডিসেম্বর, ২০১৮ ইং তারিখে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি ৫৮ নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হিসেবে নৌকা প্রতীকে সংসদ সদস্য নির্বাচিত হন। পরবর্তীতে তাকে মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য নিযুক্ত করা হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে অসংখ্য নেতা-কর্মী ও সাধারণ মানুষ তাকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছে এবং করোনা পরিস্থিতির কারণে বড় পরিসরে নেতার জন্মদিন উদযাপন করতে না পারায় আবেগাপ্লুত আক্ষেপ প্রকাশ করতে দেখা গিয়েছে অনেককেই। এমপির সাথে শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি তার দীর্ঘায়ু কামনা করে যৌথভাবে প্রার্থনাও করেন বাগাতিপাড়া উপজেলা ছাত্রলীগ ও গোপালপুর পৌর ছাত্রলীগের নেতৃবৃন্।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here