টলিউডের জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক ও তার স্বামী নিসপাল সিং রানে করোনায় আক্রান্ত। সেই সাথে কোয়েলের বাবা অভিনেতা রঞ্জিত মল্লিক ও মা দ্বীপা মল্লিকও আক্রান্ত করোনায়। এমনটা নিজের টুইটার একাউন্ট থেকেই টুইট করে ভক্তদের কাছে জানিয়েছেন কোয়েল।

উল্লেখ্য, দুই মাস আগেই কোয়েল মল্লিক প্রথমবারের মত মা হয়েছেন। গত ৫ মে, ২০২০ ইং তারিখে কোয়েল ছেলে সন্তানের জন্ম দেন। তখন থেকে কোয়েল তার পৈতৃক বাড়িতেই বাবা-মায়ের সাথেই আছেন এবং বাড়ির মধ্যে থেকেই তিনি করোনার নিয়ম কানুন মেনে চলছিলেন। কিন্তু হঠাৎ করেই এরকম খবরে তার ভক্তদের মধ্যে একধরনের হতাশা কাজ করছে। যার ফলে সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে ভক্তদের বিভিন্নরকম আক্ষেপ লক্ষ্য করা গিয়েছে। সকলেই চাই তাদের প্রিয় নায়িকা তার পরিবারের সদস্যদের নিয়ে আবার সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসুক।


কোয়েল মল্লিকের টুইট থেকে জানা যায়, বেশ কয়েকদিন যাবৎ হালকা জ্বর, সর্দি-কাশি জনিত সমস্যায় ভুগছিল মল্লিক পরিবারের তিন সদস্য। এমতাবস্থায় করোনা পরিক্ষার জন্য নমূনা সংগ্রহ করে হাসপাতালে পাঠানো হলে, নমূনা পরিক্ষায় সকলেরই করোনা পজিটিভ আসে। এদিকে কোয়েলের স্বামী নিসপাল সিং রানের করোনা পরিক্ষার জন্য আলাদাভাবে নমূনা সংগ্রহ করে হাসপাতালে পাঠানো হলে সেখানেও ফলাফল করোনা পজিটিভ আসে। এখন সকলেই যার যার মত হোম কোয়ারেন্টাইন পালন করছেন বলে কোয়েলের টুইটে জানা যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here